বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শার্শায় জমিজমা সংক্রান্ত গোলযোগে একই পরিবারের তিন সদস্যকে কুপিয়ে জখম

শার্শায় জমিজমা সংক্রান্ত গোলযোগে একই পরিবারের তিন সদস্যকে কুপিয়ে জখম

বেনাপোল প্রতিনিধিঃ যশোরের শার্শায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে চাচা সহ একই পরিবারের ৩ সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে ভাইপো আশরাফুজ্জামান লিটন ও তার পরিবার।
 এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাদেরকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। বুধবার ২৯ ডিসেম্বর দুপুর সাড়ে ১২ টার সময় শার্শার ডিহি ইউনিয়নের খলিশাখালি গ্রামে এ ঘটনা ঘটে।
আহতদের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, আশরাফুজ্জামান লিটন তার নিজের পৈতৃক সম্পত্তি অনেক আগে ভাগ বাটোয়ারা করে তা আবার বিক্রি করে বর্তমানে নি:স্ব।
গত কয়েক বছর যাবৎ চাচা আব্দুর সবুর  ওরফে রশীদ মাস্টারের পৈতৃক ভিটা দখল নেওয়ার চেষ্টা করছে সে। সম্পত্তি বলতে কিছু না থাকলেও বর্তমান পৈতৃক ভিটায় বসবাস করছে পরিবার পরিজন নিয়ে।
দিনে দিনে সম্পত্তির লোভে বেপরোয়া হয়ে পৈতৃক ভিটা থেকে এক অংশ নিজের নামে লিখে নিতে বিভিন্ন সময় চাচা রশিদ মাস্টারকে হুমকি ধামকি দিতে থাকে।
এ অবস্থায় জীবনের নিরাপত্তা চেয়ে গত ২৭ ডিসেম্বর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিত পরিবার।
ঘটনার দিন দুপুরে ভাইপো আশরাফুজ্জামান লিটন তার স্ত্রী হাসনা খাতুন, মেয়ে সুমাইয়া ও সুরাইয়া সহ অজ্ঞাত আরো তিন চারজন লাঠি ও ধারালো দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে এসে আতর্কিত হামলা করে চাচা রশীদ মাস্টার, চাচী হোসনেয়ারা চাচাতো ভাই নয়ন নাসরিন আক্তার বিউটি নামে চার জনকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে।
এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহত রশীদ মাস্টার ও তার পরিবারের দাবি বিষয়টি সঠিক তদন্ত করে প্রশাসন যেন অতিদ্রুত দোষীদেরকে গ্রেফতার পূর্বক আইনি ব্যবস্থা গ্রহণ করেন।
এ বিষয়ে শার্শা থানায় দোষীদের বিরুদ্ধে আবারো একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com